শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুুক্তকরণ

রিপোর্টিং,শ্রীপুর-মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলার কুমার নদসহ কয়েকটি উন্মুক্ত জলাশয়ে মঙ্গলবার মাছের পেনা অবমুক্ত করা হয়েছে। দুপুরে কুমার নদের মুুজদিয়া ঘাটে উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, জি. কে. আইডিয়াল ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ইমাম জাফর, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মুসাফির নজরুল, কৃষি অফিসার সালমা জাহান নিপা, উপজেলা মৎস্য অফিসার মোঃ আবদুর রাজ্জাক, সহকারী প্রকৌশলী অমিতাভ সরকারসহ অন্যরা।

উপজেলা মৎস্য অফিসার মোঃ আবদুর রাজ্জাক জানান, চলতি বছরের শেষ মাছের পোনা অবমুক্ত করা হলো। উপজেলার কুমার নদ, হরিন্দী আশ্রয়ন প্রকল্পের দিঘি, গোয়ালদহ বাওর, বরিশাট গুচ্ছ গ্রামের দিঘি ও মহেশপুর বাওরের উন্মুক্ত জলাশয়ে প্রায় ৩ শ’ ৫৭ কেজি বিভিন্ন জাতের মাছের পোনা অবমুক্ত করা হয়।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com