শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

উইন্টার স্পেশাল অফার নিয়ে এলো সিঙ্গার

রির্পোটিং : দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ আকর্ষণীয় অফার ও ছাড় নিয়ে শুরু করেছে ‘উইন্টার স্পেশাল অফার’ ক্যাম্পেইন।

এই ক্যাম্পেইনের আওতায় সিঙ্গারের রেফ্রিজারেটর, টেলিভিশন, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, এয়ার কন্ডিশনার এবং অন্যান্য পণ্যে রয়েছে আকর্ষণীয় অফার, ডিস্কাউন্ট ও দারুন সব উপহার সামগ্রী।

সিঙ্গারের রেফ্রিজারেটরে ৫% ফ্ল্যাট ক্যাশ ডিস্কাউন্ট এবং নো-ফ্রস্ট ও সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর মডেলের এক্সচেঞ্জ অফারে রয়েছে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়। উক্ত অফারে টেলিভিশনের ওপরও থাকছে ৫% ক্যাশ ডিস্কাউন্ট ও এক্সচেঞ্জ অফারে ক্রেতারা ১১ হাজার টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও সিঙ্গার টিভিতে পাওয়া যাবে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি।

নির্দিষ্ট মডেলের সিঙ্গার ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিনের সাথে থাকছে বিনামূল্যে মাইক্রোওয়েভ ওভেন ও টপ লোডিং ওয়াশিং মেশিনের সাথে রয়েছে কিচেন সেট গিফট বক্স। যে ক্রেতারা কেনার আগে সিঙ্গার ওয়াশিং মেশিনের গুণমান যাচাই করে নিতে চান, তাদের জন্য ২১ দিনের ফ্রি ট্রায়াল উপভোগের সুযোগ থাকছে। সিঙ্গার ওয়াশিং মেশিনে রয়েছে ৫ বছরের ওয়্যারেন্টি সুবিধা।

ক্রেতারা সকল মডেলের সিঙ্গার মাইক্রোওয়েভ ওভেনে নগদ ৫% ডিসকাউন্ট এবং নির্দিষ্ট মডেলের মাইক্রোওয়েভ ওভেনের সাথে উপহার হিসেবে কিচেন সেট গিফট বক্স পাবেন। পাশাপাশি, এক্সচেঞ্জ অফারে ক্রেতাদের জন্য ২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট এবং ২ বছরের ওয়্যারেন্টি সেবা উপভোগের সুযোগ থাকছে। সিঙ্গার এসিতে থাকছে ২০% পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট ও ফ্রি ইনস্টলেশন সুবিধা।

এছাড়াও, নির্ধারিত ডেল কম্পিউটারের ওপর থাকছে ৪% পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট। সর্বোপরি, ক্রেতারা সিঙ্গারের ভিন্ন ভিন্ন পণ্যে কোনো ইন্টারেস্ট ছাড়াই ১২ মাস পর্যন্ত সহজ কিস্তিতে কেনার সুযোগ পাবেন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com