শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

ইসলামপুর গাইবান্ধা যত্ন প্রকল্পের নগদ অর্থ বিতরণ

রিপোর্টিং,ইসলামপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর গাইবান্ধা ইউনিয়নের ১হাজার ২৯৪জন হতদরিদ্র পরিবারের অন্ত:সত্বা নারী ও ৬০মাস বয়সী শিশুদের আইএসপিপি-যতœ প্রকল্পের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার (৪অক্টোবর) সকালে গাইবান্ধা মরাকান্দি নছিমুন্নেছা দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমা আনছারী। এসময় পোস্ট অফিস ও ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্যা পুওরেস্ট(আইএসপিপি)-যতœ প্রকল্পের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন সময় বিশিষ্ট সমাজ সেবক চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী বলেন, নৌকা প্রতীকে ভোট দিলে দেশের উন্নয়ন হয়, আজকে অন্ত:সত্বা নারী ও ৬০মাস বয়সী শিশুদের যে যে নগদ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে এটি মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল এমপি তথা আওয়ামীলীগের উন্নয়নের ফসল। তাই আগামীতে যেকোন নির্বাচন আসলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাই আওয়ামী লীগের প্রতীক, জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিবেন। যাতে জননেত্রী শেখ হাসিনা আবারও আপনাদের সেবা করতে পারে।

জানা গেছে, স্থানীয় সরকার বিভাগ,স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় বাস্তবায়নে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,বিশ্ব ব্যাংক যৌথ অর্থায়নে যত্ন প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে। এই প্রকল্পের মূল উদ্দেশ্য হচ্ছে, সুনির্দিষ্ট সেবা গ্রহনের বিপরীতে নগদ অর্থ প্রদানের মাধ্যমে শিশুদের পুষ্টি ও মনোদৈহিক বিকাশ সাধন। এই প্রকল্পের আওতায় গাইবান্ধা ইউনিয়নসহ ইসলামপুর উপজেলায় ১২টি ইউনিয়নের উপকারভোগীর সংখ্যা হচ্ছে ১৪হাজার ৯৭৬ জন। ৬মাসের বরাদ্ধ রয়েছে দশ কোটি তেরাশি লক্ষ তেইশ হাজার পাঁচ শত টাকা।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com