শিরোনাম :
গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত নির্বাচনী সংহিতায় নাগরপুরে নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

ইউপি নির্বাচনে মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ/ আহত-১০

রির্পোটিং,ডাসার(মাদারীপুর)প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া ইউপি নির্বাচনে আধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন জমাদারের সমর্থকদের সাথে প্রতিদ্বদ্বী স্বতন্ত্র প্রার্থী কামরুল হাসান নুর মোহাম্মদ মোল্লার সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে করে উভয় পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়েছে। আজ শনিবার সকালে কয়ারিয়া ইউনিয়নের তালতলা বাজারে এঘটনা ঘটে। এবং এসময় প্রায় ৫০ টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। সকালে কয়ারিয়া ইউনিয়নের তালতলা বাজারে এঘটনা ঘটে এবং এঘটনায় গুরুতর আহতহন নাঈম জমাদার(২৭), ফাইজুল ইসলাম(৩২),বি.এম জুবায়ের(২৬), তাহের(৪৫) ও সিয়ান মাহমুদ সহ ১০ জন।

আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় পুরো ইউনিয়নে থমথমে পরিবেশ বিরাজ করছে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com