শিরোনাম :
গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত নির্বাচনী সংহিতায় নাগরপুরে নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

ইউপি নির্বাচনে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ইসলামপুরে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা

রির্পোটিং,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি : তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের মনোনয়ন পত্র জামাদানের শেষ দিনে জামালপুরের ইসলামপুরে মঙ্গলবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্যরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আগামী ২৮নভেম্বর রবিবার ইসলামপুর উপজেলার পলবান্ধা, ইসলামপুর সদর, গোয়ালেরচর, গাইবান্ধা, চরপুটিমারী ও চরগোয়ালীনিসহ ৬টি ইউনিয়নের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের দলীয় নেতা কর্মী ও সমর্থক নিয়ে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন।

 

জানা যায়,পলবান্ধা ইউপিতে বীরমুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেন ডিহিদার স্বাধীন, গোয়ালেরচর ইউপিতে হারুন অর রশিদ, ইসলামপুর সদরে হাবিবুর রহমান শাহিন,গাইাবান্ধা মাকছুদুর রহমান আনছারী,চরগোয়ালীনি শহিদুল্লাহ,চরপুটিমারী সামছুজ্জামান সুরুজ এসব প্রার্থীরা বর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

এদের মধ্যে কয়েকজন দুই/তিনটার্ম ধরে চেয়ারম্যানের দায়িত্বে রয়েছে। তবে এবারও আশাবাদী তারা দলীয় প্রতিকে নির্বাচনে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে জনসেবায় অবদান রাখবেন।

তবে আসন্ন ইউপি নির্বাচনে ৬টি ইউনিয়নেই দলীয় মনোনয়নের শতভাগ আশায় আওয়ামীলীগ থেকে পলবান্ধা ইউপিতে মোস্তাফিজুর রহমান কমল, গোয়ালেরচরে আ:রহিম, চরগোয়ালীনি ইউনিয়নে আলিনুর ইসলাম ও রেজাউল করিম রানা ও চরপুটিমারী ইউপিতে আ: আলিমসহ একাধিক প্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশী হয়েছিলেন। তবে অবশেষে দলীয় সিদ্ধান্তে পুরনো চেয়ারম্যানদের আবারও নৌকার মনোনয়ন দেওয়ায় ক্ষোভ বিরাজ করছে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের মধ্যে।

তাই তারা দলীয় সিদ্ধান্তকে উপেক্ষা করে জনমত নিয়ে আসন্ন নির্বাচনে দলীয় প্রার্থীদের সাথে লড়াই প্রতিদ্বন্দিতায় নেমে নির্বাচনী শোডাউনে মনোনয়ন পত্র ক্রয় করে জমা দিয়েছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ১১নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। শেষ দিনে দেখা যাবে ইসলামপুরের নৌকার কোন বিদ্রোহী প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে দলীয় ঘরে ফিরবেন না-কি বাহিরে থেকে নৌকার সাথে লাড়াই করবেন।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com