শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন

রিপোর্টিং,জয়পুরহাট,প্রতিনিধি ঃ ১১ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ও জেলার ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে উপলক্ষে চেয়ারম্যান পদে দ্বিতীয় ধাপে জয়পুরহাট জেলার দুটি উপজেলার ৭ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশিল ঘোষনা করা হয়।

এর মধ্যে আক্কেলপুর উপজেলার ৫ টি ও ক্ষেতলাল উপজেলার ২ টি। দলীয় মনোনীত দুই ইউপি চেয়ারম্যানদের দলীয় মনোনয়ন পরিবর্তন করে নতুন আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউপির বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আহসান কবির এপ্লব ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউপির বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিমকে নতুন করে নৌকা প্রতীক দিয়ে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগ মনোনীত কামরুল নাহার শিমুল ও রাজিবুল ইসলাম রাজু এ দুই চেয়ারম্যান প্রার্থীর নাম বাতিল করে আক্কেলপুর উপজেলা রুকিন্দিপুর ইউপির বর্তমান চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাঃ-সম্পাদক আলহাজ্ব আহসান কবির এপ্লব ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউপির বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম কে আওয়ামীলীগ মনোনীত দলীয় মনোনয়ন দিয়ে হয়েছে বলে জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট বিষয়টি নিশ্চিত করে তিনি আরও বলেন, তৃনমূল নেতাকর্মীদের ক্ষোভের বিষয়টি কেন্দ্র পর্যন্ত পৌছাইলে দলের সভাপতি এ সিদ্ধান্ত নিয়েছেন।

জানা যায় গত ৮ অক্টোবর বৃহস্পতিবার দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাস ভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউপি নির্বাচনে যৌথ সভায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক দিয়ে দলীয় ভাবে মনোনীত করা হয় আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান পদে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাঃ-সাধারণ ও আক্কেলপুর পৌরসভার সাবেক পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর সহধর্মিনী কামরুন নাহার শিমুল ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউপিতে দলীয় ভাবে থেকে রাজিবুল ইসলাম রাজুকে আওয়ামী লীগ মনোনীত করে দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে নাম ঘোষনা করার পর তৃনমূল নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

এ তৃণমূলের ক্ষোভের সৃষ্টির বিষয়টি দল প্রধানের নিকটে পৌঁছাইলে এ বুধবার দুপুরে সিদ্ধান্ত নিয়ে তাদের বাতিল করে পুনরায় নতুন করে বর্তমান চেয়ারম্যানদেরকেই দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।

নতুন করে দলীয় মনোনয়ন পাওয়াই রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আহসান কবির এপ্লব সাথে যোগাযোগ তিনি জানান,আমি চেয়ারম্যান হওয়ার পর থেকে আমার চেয়ারম্যানের বেতন রুকিন্দিপুর ইউপির অসহায় দরিদ্র মানুষের মাঝে বিতরণ করে আসছি।

আমি কখনোই চেয়ারম্যানের চেয়ারের আশায় বা ক্ষমতার লোভে রাজনীতি করি না। আমি রাজনীতি করি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে রাজনীতি করি বলেই তৃনমূল নেতাকর্মীরা আমাকে ভালোবাসেন এবং আমাকে মনোনয়ন না দেয়াই তৃনমূল নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছিল বলে তিনি জানান,আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,দলের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ,জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি এবং পুনরায় জনগণের সেবা’র করার তৌফিক দান করাই মহান আল্লাহতালার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।

আলমপুর ইউপির আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম সাথে যোগাযোগ করেল তিনিও একই কথাই বলে বলেন, আমি ত্যাগের রাজনীতি করি কখনো ভোগের রাজনীতি করি নাই বলেই মহান আল্লাহতালার রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগের প্রার্থীদের মনোনয়ন পরিবর্তন করে পুনরায় আমাকে আবারো জনগণের সেবার সুযোগ করে দেয়ায় আমার ইউপি বাসীর পক্ষ থেকে চিরকৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com