শিরোনাম :
যশোরের শার্শায় যৌতুকের টাকা দাবীকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন বেনাপোল দিয়ে ৩ বছর পর ২০ বাংলাদেশি কিশোর-কিশোরী ভারত থেকে দেশে ফেরত। র‌্যাবের অভিযানে ৬৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন আটক বিএনপি’র কোন নেতার সম্পৃক্ততা থাকতে পারে না আওয়ামী লীগের কমিটিতে – পূজামন্ডপ পরিদর্শনে এমপি হোসনে আরা বিলুপ্ত প্রায় তাঁত শিল্প নবাগত ইউএনওকে ইসলামপুরে বরণ কালকিনিতে তৌহিদী জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষ, তদন্ত ওসিসহ আহত-৪ আ’লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়পুরহাটে দুই ইউপিতে পরির্বতন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে পলাশবাড়ীতে মানববন্ধন মধুপুরে ব্রীজ থেকে এক ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

আমন ধান কাটা ও মাড়াইয়ের উদ্বোধন রাণীনগরে

রিপোর্টিং,নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁর রাণীনগরে আমন মৌসুমের ধান কাটার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার উপজেলার খট্টেশ্বর রাণীনগর মাঠে প্রধান অতিথি হিসেবে নমুনা শস্য কর্তনের মধ্যে দিয়ে ধান কাটার শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

চলতি আমন মৌসুমে উপজেলার ৮টি ইউনিয়নে মোট ১৮হাজার ৬শত ৫০হেক্টর জমিতে আমন ধান চাষ হয়েছে। উপজেলা কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, উপসহকারি উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা শরিফুল ইসলাম, কৃষক আমিনুল ইসলাম খাঁন প্রমুখ।

চলতি মৌসুমে আবহাওয়া আমন ধানের অনুকুলে থাকায়, পোকা-মাকড়ের আক্রমণ কম হওয়ায় ও বন্যা না হওয়ার কারণে এবার উপজেলার কৃষকরা প্রতিবিঘা জমি থেকে ২০-২৫মণ (শুকনো ধান) হারে আমন ধানের বাম্পার ফলন পাবেন বলে আশা করছে কৃষি বিভাগ।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com