শিরোনাম :
স্বাধীনতার ৫০ বছরে গড়ে ওঠেনি দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে একটি উন্নতমানের হাসপাতাল বেনাপোলে ভারতীয় গাঁজাসহ গ্রেফতার ১ বেনাপোল বন্দরে আটকে আছে শত শত পণ্য বোঝাই ট্রাক, যানজটে নাকাল পাসপোর্ট যাত্রীরা জনগণকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হবার আহবান প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ হতে চলেছে কারিগরি শিক্ষকদের বেনাপোল স্থলবন্দরে সন্ধ্যার পর পচনশীল পণ্যের শুল্কায়ন বন্ধ শার্শায় চলছে স্কুলের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ : শিক্ষার্থীদের মাঝে আনন্দ যশোরের নাভারণ ক্লিনিক থেকে ২ দিনের শিশু চুরি প্রেসক্লাব অব ইন্ডিয়ায় ‘বঙ্গবন্ধু মিডিয়া সেন্টার’ উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী কোভিড-১৯ এর ২য় ডোজ গণটিকা দান কর্মসূচি শুরু

আন্তর্জাতিক যুব দিবস ২০২১ উদযাপনে অনলাইন ইভেন্ট আয়োজন করছে আইএসডি

রির্পোটিং : আগামী ১৪ আগস্ট, ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি) আন্তর্জাতিক যুব দিবস ২০২১ (১২ আগস্ট) উপলক্ষে ভার্চুয়াল মাধ্যমে একটি বিশেষ অনলাইন অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে।

বিশ্বজুড়ে এখন একটি সঙ্কটকালীন সময় অতিবাহিত হচ্ছে; তরুণরাও এ সঙ্কটের বাইরে নয়। দীর্ঘ ১৭ মাস যাবত সরাসরি উপস্থিতির ভিত্তিতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীদের চার দেয়ালের মাঝে আটকে থাকার মানসিক যন্ত্রণা বহন করতে হচ্ছে। এমন পরিস্থিতিতে আমাদের তরুণদের অনুপ্রাণিত রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তরুণদের ওপর মহামারির প্রভাবের কথা বিবেচনা করে আইএসডি তাদের দ্বাদশ শ্রেণির দুই শিক্ষার্থী – ফাইজা ফারহিন ও তানজিফ চৌধুরীর সঞ্চালনায় আন্তর্জাতিক যুব দিবস ২০২১ উদযাপনের জন্য একটি ওয়েবিনারের আয়োজন করতে যাচ্ছে।

অনলাইন অনুষ্ঠানে অংশ নিবেন জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা করভি রাকশান্দ ও আন্তর্জাতিক মোটরস্পোর্টস প্রতিযোগিতা জয়ী প্রথম বাংলাদেশি রেসার অভীক আনোয়ার। অতিথিরা তাদের জীবন সংগ্রাম ও সাফল্যের গল্পগুলো তরুণদের সাথে শেয়ার করবেন যেন তরুণ শ্রোতারা তাদের পরিশ্রম ও অর্জনগুলো থেকে শিখতে পারে এবং অনুপ্রাণিত হতে পারে।

অনুষ্ঠানটি লাইভ অনুষ্ঠিত হবে এবং সবার জন্য উন্মুক্ত থাকবে। আগ্রহী যে কেউ আগামী ১৪ আগস্ট সন্ধ্যা ০৭:৩০ থেকে রাত ০৮:১৫ – এ সময়ে আইএসডি’র ফেসবুক পেজ অথবা ইউটিউব চ্যানেল থেকে সরাসরি অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন।

বিস্তারিত জানতে আগ্রহীরা ভিজিট করুন- https://fb.me/e/YKPjTEO7

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল বাংলা লাইভ টিভি

শিঘ্রই আসছে নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com