শিরোনাম :
ডাসারে ইউপি নির্বাচনের সহিংস রেশ আহত ৭ ১১ ডিসেম্বর থেকে শর্ত সাপেক্ষ সব মহানগরে শিক্ষার্থীদের হাফভাড়া কার্যকর হতে যাচ্ছে ‘নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন সাধারণ শিক্ষার্থীদের নয় – ওবায়দুল কাদের মেয়র পদে প্রার্থী নারায়ণগন্জের আইভী কার্ডবিহীন ইএমআই সুবিধা ‘আইপিডিসি ইজি’ চালু করলো আইপিডিসি ফাইন্যান্স শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করে – পরিকল্পনা মন্ত্রী মেটলাইফ বাংলাদেশ চালু করলো সার্বক্ষণিক ডিজিটাল গ্রাহক সেবা প্ল্যাটফর্ম ‘স্মার্ট কাস্টমার পোর্টাল’ ন্যাশনাল ইন্সুরেন্স কোম্পানির মধুপুরে আলোচনা সভা ট্রেন-বাস-অটোরিকশা সংঘর্ষে পুলিশসহ ৩ জন নিহত, আহত ১০ বিয়ের মৌসুমকে সামনে রেখে স্যামসাং নিয়ে এলো আকর্ষণীয় “বিবাহ উৎসব” অফার

আইবিএফবি’র পুনরায় সভাপতি নির্বাচিত হলেন হুমায়ুন রশীদ

আইবিএফবি’র সভাপতি হুমায়ুন রশীদ

রির্পোটিং ডেস্ক : ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশের (আইবিএফবি) সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ। সম্প্রতি ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত আইবিএফবি’র বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০২০ – এ ঘোষণা দেয়া হয়।

এজিএম -এ বক্তব্য রাখার সময় হুমায়ুন রশীদ বলেন, “দ্বিতীয়বারের মতো এই সুযোগটি অর্জন করতে পেরে আমি আনন্দিত। এটি এই ফোরামকে ঘিরে আমার লক্ষ্যকে আরও বিস্তৃত ও কার্যকর করতে সহায়তা করবে।” তিনি আরও বলেন, “আবারও আমাকে এই দায়িত্ব অর্পণ করার জন্য সকলকে ধন্যবাদ। সবাইকে সাথে নিয়ে আমি এই ফোরামকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই।”

একই অনুষ্ঠানে বাংলা কেমিক্যালের লিগ্যাল ইকোনমিস্ট ও সিইও এম এস সিদ্দিকী এবং কমলিংক ইনফো টেক লিমিটেডের পরিচালক লুতফুন্নিসা সৌদিয়া খান যথাক্রমে আইবিএফবি -এর সহ-সভাপতি ও সহ-সভাপতি (ফাইন্যান্স) পদে পুনঃনির্বাচিত হয়েছেন।

হুমায়ুন রশীদ একজন স্বনামধন্য ব্যবসায়িক নেতা। দেশের ব্যবসায়িক খাত ও অর্থনীতিতে তার গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। এনার্জিপ্যাকের মাধ্যমে তিনি দেশের জ্বালানি চাহিদা পূরণের বিষয়ে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড:
১৯৯৫ সাল থেকে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) সব সময় ‘এনার্জি ওয়ার্কস ওয়ান্ডার্সে’ বিশ্বাস করে। তাই, বাজারের সর্বাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে মানুষের জীবনে ইতিবাচক ভূমিকা রাখতে প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতিবদ্ধ। ইপিজিএল বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদন ব্যবস্থার ঘাটতি দূর করতে এবং তাদের কর্মীদের জীবনমান উন্নীতকরণের পাশাপাশি এর গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার লক্ষ্যে কাজ করে। এ প্রতিষ্ঠানটি কেবলমাত্র গুণগতমানের পণ্যগুলোর মাধ্যমেই নয় বরং এর পরিষেবাগুলোর সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে নিজেদের লক্ষ্য অর্জনে সচেষ্ট।

দুই দশকেরও বেশি সময় ধরে, ইপিজিএল তার গ্রাহক এবং অংশীদার উভয়কেই পুরোপুরি পাওয়ার ইঞ্জিনিয়ারিং সমাধান সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। যাত্রা শুরুর পর থেকেই, ইপিজিএল বাংলাদেশের বৃহত্তম পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসাবে পরিচিতি লাভ করেছে এবং স্থানীয় ও বৈশ্বিকভাবে সুপরিচিত উভয় প্রতিষ্ঠানের কাছ থেকে সম্মান ও আস্থা অর্জন করেছে। বর্তমানে, ইপিজিএল ইজি উইলসন, পারকিনস, জেসিবি, জ্যাক, গ্ল্যাড, স্টিলপ্যাক, জি-গ্যাস, জন ডিয়ার, সিমেন্স এবং আরও অনেক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে।

ইপিজিএলের দুটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান রয়েছে – এনার্জিপ্যাক পাওয়ার ভেঞ্চার লিমিটেড এবং ইপিভি চট্টগ্রাম লিমিটেড।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com