শিরোনাম :
কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত

আইন শৃঙ্খলা বাহিনী তৎপর থাকায় মাদারীপুরের ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে অনুষ্ঠিত

রির্পোটিং,ডাসার(মাদারীপুর)প্রতিনিধি ঃ মাদারীপুরের ডাসার উপজেলার ০৫ টি ইউনিয়নের ইউপি নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আজ ১১ নভেম্বর বৃহস্পতিবার নির্বাচনী তফসিল অনুযায়ী সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইউনিয়ন পরিষদ ইউপি দ্বিতীয় ধাপের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচন শুরু হয়।

সরোজমিনে ভোট কেন্দ্রে গিয়ে দেখাযায় যে, নবগঠিত ডাসার উপজেলার পাঁচটি ইউনিয়নে উৎসবমূখর পরিবেশের মধ্যে দিয়ে সাধারণ ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে আনন্দ প্রকাশ করেছেন।

 

এবারের ইউনিয়ন পরিষদ ইউপি নির্বাচন নিয়ে কালকিনির উপজেলায় সংঘর্ষের ঘটনা ঘটে। বোমা হামলা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারি দাঙ্গা-হাঙ্গামা চলে দফায় -দফায় । তাই এবারের নির্বাচন নিয়ে মানুষের মাঝে ভয়ভীতি ও উৎকন্ঠা ছড়িয়ে পরে। তবে এবারের নির্বাচনে ভোটাররা ভোট প্রদান করেছেন র্নিবিঘ্নে। ডাসারে এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ডাসার থানা অফিসার মো: হাসানুজ্জামান বলেন ইউপি নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে আমরা সর্বদা প্রস্তুত। আমরা কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে দিবো না, আমি তা আজ প্রমান করেছি। আমার আইন শৃঙ্খলা বাহিনী সর্বদা তৎপর ভূমিকায় আছে। তাছাড়া ডাসার প্রেসক্লাবের সাংবাদিকদের ভূমিকা ছিল প্রশংসনীয়।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com