শিরোনাম :
গেমারদের মন জয় করে নিয়েছে ইনফিনিক্স নোট ১১ প্রো: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফ্রীতে দেখা যাবে টফিতে এক্সক্লুসিভলি পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’ আওয়ামী লীগের নব-মনোনিত প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় রকি ও আলম আটক চমকতারার নতুন চমক, প্রকাশ্যে চুম্মন বৈশাখী টিভির সাবেক কর্মকর্তা লাঞ্ছিত হয়ে হাসপাতালে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু এইচএসসি-২০২১ সালের সরকারি শেখ হাসিনা একাডেমি এন্ড উইমেন্স কলেজের পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত কার্য নির্বাহী কমিটি “হাইমচর প্রেসক্লাবের“ অভিষেক অনুষ্ঠিত নির্বাচনী সংহিতায় নাগরপুরে নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

অটোবাইক সমিতির বিরুদ্ধে ব্যাটারি চালিত রিক্সায় চাঁদাবাজির অভিযোগ

রিপোর্টিং,মধুপুর প্রতিনিধি ঃ মধুপুরে ব্যাটারি চালিত রিক্সা থেকে নিয়মিত চাঁদা নেওয়ার অভিযোগ। উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এসে গতকাল শনিবার সকালে অটোবাইক সমিতির বিরুদ্ধে এই অভিযোগ তোলেন দুই শতাধিক রিক্সা চালক ও মালিকেরা।

ওই সময় রানিয়াদ গ্রামের আব্দুস সামাদ, কালামাঝি গ্রামের জিয়ারুল ইসলাম, বোয়ালি গ্রামের আলম, রানিয়াদ গ্রামের বকুল মিয়া, রফিকুল ইসলামসহ অনেকেই অভিযোগ তুলে ধরেন।

তারা বলেন, কিস্তি দিমু না সড়কে চান্দা দিমু। অটোরিক্সা নিয়া মধুপুর আইলেই চান্দা দেওন লাগে বিশ টেকা। বিশ টেকা দিলে সারা দিন মাফ। পরের দিন আবার টেকা দেওন লাগবই। নইলে রিক্সার সিট খুইলা নিয়া যাবোগা। সিট খুইলা নিলেই ৫০-২০০ টাকা। দুই ঘন্টা পর মুক্তি। আবার অটোবাইক সমিতির সদস্য না অইলে রিক্সা চালান যাবোনা মধুপুরে। সদস্য অইতেও ১৫শ টাকা। অহন আমরা কি করমু?

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু অভিযোগ শুনে বিষয়টি মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামালের নিকট অভিযোগকারিদের ৫ সদস্যের প্রতিনিধি দল প্রেরণ করেন।

এ ব্যাপারে মধুপুরের অটোবাইক সমিতি থানা মোড় শাখার সভাপতি মোজাম্মেল হক তুলা বলেন, মধুপুরে যানজট নিরসনের জন্য অটোরিক্সার লাল, সবুজ মার্কিং করা হয়েছে। লালগুলো আজ চললে কাল চলবে সবুজগুলো। যেগুলো শৃঙ্খলা ভঙ্গ করে সেগুলো নিয়ন্ত্রণের জন্য সিট খুলে নেওয়া হয়। আধঘন্টা পর আবার সেগুলো ছেড়ে দেওয়া হয়। তিনি আরো বলেন, আমরা ব্যাটারি চালিত রিক্সার মালিকদেরকে আমাদের সংগঠনের সদস্য হতে বলেছি। যাতে করে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সহজ হয়।

রিক্সা চালক আব্দুস সামাদসহ ৫জন থানায় গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামালের নিকট তাঁদের সমস্যাগুলো উপস্থাপন করেন।

এ ব্যাপারে ওসি তারিক কামাল অভিযোগ নিয়ে আসা ব্যাটারি চালিত রিক্সা চালক ও মালিকদের তালিকা রোববারের মধ্যে জমা দিতে বলেছেন। পরবর্তীতে উভয় পক্ষকে নিয়ে বসে বিষয়টি সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আশ^াস দেন তিনি।

চ্যানেল বাংলা লাইভ টিভি

নতুন রুপে নিয়োগপত্র

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com